বিএনআই: ব্যবসার জগতে নয়া দিগন্ত, তুলে ধরলেন বিশিষ্টরা

বেঙ্গল মিরর ডেস্ক: ব্যবসার জগতে বড় ভূমিকা পালন করছে বিএনআই। সংস্থার নির্বাহী পরিচালক বিমল সামল, রাহুল আগরওয়াল এবং রাহুল মোহাতার পরিচালনায় বিএনআই কলকাতা সিবিডি–এ তে ১১ বছরেরও বেশি সময়ের গর্বিত ইতিহাস  তৈরি করেছে। এর ৩৩টি চ্যাপ্টার ২০২১-এরও বেশি সদস্যের সাথে এই অঞ্চলটিতে ১,৩১,৯৮৩টি ব্যবসায়িক রেফারেল পাস করেছে এবং গত ১২ মাসে ২১৯৫ কোটির-এর ও বেশি ব্যবসা করেছে। উল্লেখযোগ্যভাবে, বিএনআই কলকাতা সিবিডি–এ ২০১৭ এবং ২০১৯ সালে বিশ্বের এক নম্বর অঞ্চল হিসাবে স্থান পেয়েছে।

প্রিমিয়ার মেম্বারস ডে - অ্যাওয়ার্ডস নাইট - এনএফজি ২০২৪ আইটিসি রয়্যাল বেঙ্গলে ১৫ জুন ২০২৪-এ অনুষ্ঠিত হয় একটি মর্যাদাপূর্ণ সন্ধ্যা। বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরের অবিশ্বাস্য সাফল্যের গল্পের উপর ভিত্তি করে অঞ্চলটি বিএনআই চেয়ারম্যান ও সিইও  গ্রাহাম ওয়েইমিলার, বিএনআই ইন্ডিয়ার প্রেসিডেন্ট হেমু সুবর্ণ এবং নির্বাহী পরিচালক বিমল সামল, মি. রাহুল মোহাতা এবং মি. রাহুল আগরওয়াল-এর উপস্থিতিতে তার ৩৩তম অধ্যায় 'বিএনআই ট্রেন্ডজ' চালু করেছে।



বিশেষভাবে এই অনুষ্ঠানে কলকাতায় বিএনআই-এর চেয়ারম্যান ও সিইও গ্রাহাম ওয়েহমিলার বলেন, “কলকাতার একটি বিশ্বব্যাপী ব্যবসার কেন্দ্র হিসাবে খুব উজ্জ্বল ভবিষ্যত রয়েছে এবং আমরা যেকোনো উপায়ে সাহায্য করতে চাই। ব্যবসাগুলি তাদের আয় বাড়াতে বিএনআই-তে যোগ দেয় - এবং এটি আমরা যা করি তার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঞ্চল, কিন্তু এটি শুধুমাত্র একটি উপাদান। বিএনআই সদস্যরাও উদ্ভাবন এবং স্কেল করার জন্য প্রচুর শিক্ষা অর্জন করে এবং তারা সত্যিকারের জীবনব্যাপী বন্ধুত্ব গড়ে তোলে। আমাদের লক্ষ্য হল বিএনআই-তে জড়িত সকলের জন্য ইতিবাচক রূপান্তর প্রদান করা - এবং এটি তাদের আজীবন সাফল্য এবং সুখের জন্য একটি সংস্থা। বিএনআই ইন্ডিয়ার সভাপতি হেমু সুবর্ণা বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরকে ১১ বছরেরও বেশি সময় ধরে তাদের অসাধারণ এবং ধারাবাহিক সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন।

বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক বিমল সামল জানিয়েছেন,“আমাদের সাফল্যের গল্প হল আমাদের সদস্যদের এবং আমাদের শক্তিশালী পরিচালক ও রাষ্ট্রদূত দলের সাফল্যের গল্প। তারা সত্যিকার অর্থে গিভার গেইন-এর ভাবনায় বিশ্বাসী। আমার স্বপ্ন হল কলকাতার প্রতিটি উদ্যোক্তা এবং ব্যবসার মালিকের উন্নতি এবং সফল হওয়া এবং বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর তাদের বৃদ্ধির জন্য নিখুঁত ইকোসিস্টেম প্রদান করবে।"

বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক রাহুল মোহাতা জানিয়েছেন,“বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরের অঞ্চল হওয়া একটি অবিশ্বাস্যভাবে ফলপ্রসূ যাত্রা।" বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তর-এর নির্বাহী পরিচালক রাহুল আগরওয়াল বলেছেন, “আমরা যখন বিএনআইকে কলকাতায় নিয়ে আসি, তখন আমি কল্পনাও করিনি যে এটি এমন অসাধারণ সাফল্য অর্জন করবে। বিএনআই কলকাতা সিবিডি (এ) এবং উত্তরের প্রাণবন্ত চেতনা আমাকে মুগ্ধ করে চলেছে, এবং এই রূপান্তরমূলক যাত্রার অঞ্চল হতে পেরে আমি সম্মানিত।"

Post a Comment

0 Comments