রোড এন্টারটেইনমেন্ট প্রযোজিত 'প্রতিদ্বন্দী' ছবির গৌরবময় ৫০ দিন উদযাপন

বেঙ্গল মিরর ডেস্ক: মুক্তির পর সফলভাবে রাজ্যের বিভিন্ন সিনেমা হলে চলছে রোড এন্টারটেইনমেন্টের ছবি "প্রতিদ্বন্দী"। তাই এই চলচ্চিত্রের ৫০ দিনের সাফল্যে উদযাপন অনুষ্ঠান হল শুক্রবার। ছবির সঙ্গে যুক্ত কলাকুশলী ও প্রযোজক সংস্থার দাবি, এই মাইলফলকটি একটি উল্লেখযোগ্য অর্জনকে চিহ্নিত করে, যা চলচ্চিত্রের সাথে জড়িত প্রত্যেকের কঠোর পরিশ্রম এবং উৎসর্গকে প্রতিফলিত করে। এই বিশেষ উপলক্ষকে স্মরণীয় করে রাখতে "প্রতিদ্বন্দী"র যাত্রা, অভিজ্ঞতা এবং সাফল্যের গল্প তুলে ধরার জন্য অনুষ্ঠানের আয়োজন বলেও উল্লেখ করেন সংশ্লিষ্টরা। 

শুক্রবার বিকালে কলকাতা প্রেস ক্লাবের অনুষ্ঠানটিতে ফিল্ম ইন্ডাস্ট্রির বহু মানুষ উপস্থিত ছিলেন। ছিলেন নায়িকা অনুস্মিতা, সহ অভিনেত্রী সোহিনী প্রমুখ। 

দর্শক ও সিনেমাপ্রেমীরা মনে করছেন,এই ছবিতে গল্পের লেখক, সম্পাদক এবং পরিচালক হিসাবে সুস্মিত মণ্ডলের সৃজনশীল প্রতিভা, ফটোগ্রাফির পরিচালক হিসাবে ক্যামেরার পিছনে অমিত চেত্রীর দূরদর্শিতা, চলচ্চিত্রেটিকে সফল করেছে। চিত্রনাট্য এবং গানের কথায় সুমন গুহের দক্ষতা বর্ণনায় গভীরতা যোগ করেছে, যেখানে পিনাক ভট্টাচার্য্যের সঙ্গীত চলচ্চিত্রের জন্য নিখুঁত সুর যোগ করেছে, চিরন্তন এবং দীপিতার কণ্ঠ অসাধারণ।

কেক কেটে ৫০তম দিন উদযাপন

এ নিয়ে পরিচালক সুস্মিত মণ্ডল বলেন, "'প্রতিদ্বন্দী'কে সমাজের মাঝে আনার যাত্রা অসাধারণ কিছু ছিল না। গল্পের ধারণা থেকে শুরু করে এটিকে দর্শকদের সাথে অনুরণিত করা পর্যন্ত, প্রতিটি পদক্ষেপ আবেগ এবং টিমের সবার ডেডিকেশনে সফল হয়েছে। গোটা টিমের সমর্থন, কঠোর পরিশ্রম ও ভালোবাসে কাজ করার জন্য ৫০ দিনের পরেও সফলভাবে সিনেমা হলে চলছে 'প্রতিদ্বন্দী'। 

অন্যদিকে চলচ্চিত্রের প্রযোজক সুমন গুহ বলেন, "'প্রতিদ্বন্দী'-র সাফল্যের সাক্ষী হওয়া একটি ভিন্ন রকম অভিজ্ঞতা। এই চলচ্চিত্রটি দলের একত্রিত প্রয়াস এবং সবার প্রতিভাকে প্রতিফলিত করে।এটি একটি গর্বের উৎস এবং যে দর্শকরা ছবিটিকে গ্রহণ করেছেন তাদের সমর্থন অত্যন্ত প্রশংসিত হয়েছে। রোড এন্টারটেইনমেন্ট কর্তারা দর্শক, সমালোচক এবং যারা "প্রতিদ্বন্দী" সমর্থন করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন৷ 

Post a Comment

0 Comments